Facebook Romantic Status bangla

Facebook Romantic Status bangla

★কাউকে সারাজীবন কাছে পেতে চাও? তাহলে প্রেম দিয়ে নয় বন্ধুত্ব দিয়ে আগলে রেখো। কারণ প্রেম একদিন হারিয়ে যাবে, কিন্তু বন্ধুত্ব কোনদিন হারায় না।

★যখন তোমার একা লাগবে, তুমি চারদিকে কিছুই দেখতে পাবে না, দুনিয়া টা ঝাপসা হয়ে আসবে। তখন তুমি আমার কাছে এসো। . . তোমাকে চোখের ডাক্তার দেখাবো।

★এখন আমার হাতে এক বোতল বিশ। আমি মুক্তি পেতে চাই এতো জালা আমার আর এখন সহ্য হয় না। জানি এটা পাপ। এতো যন্ত্রণা আর ভালো লাগে না। তাই যাচ্ছি ইদুর মারতে।

★সে আসলো, আমার উপর বসলো, আমাকে জড়িয়ে ধরলো, পরে কামর, চুমু দিল। তারপর নিজের প্রয়োজন মিটিয়ে চলে গেল। খারাপ চিন্তা ভাবনা বাদ দিয়ে ভালো চিন্তা ভাবনা কর। ঐটা একটা মশা ছিল।

★রোগ হলে ডাক্তারের কাছে যাও। কারণ ডাক্তার কে খেয়ে বাঁচতে হবে। ঔষধ কেনো, কারণ দোকানদার কেও খেয়ে বাঁচতে হবে। কিন্তু তুমি ঔষধ খেওনা,, কারণ তোমাকেও বাঁচতে হবে।

★আমি বলতে চাই- বলতে পারিনাই । আমি জানাতে চাই- জানাতে পারিনাই । আমি বুঝাতে চাই- বুঝাতে পারিনাই । আজ সময় এসেছে তাই বলছি, তুমি আমার বাসাই মুরগি চুরি করতে কেন গিয়েছিলে ? উত্তর দাও…!

★ফুলের মাঝে ভ্রমর আসে, নদীর ওপর নৌকা ভাসে, শিশির নাচে সবুজ ঘাসে, রাতের মাঝে জোছনা হাসে। আর কিছু মেয়েদের ভালোবাসায় ফরমালিন আছে।

★যেখানে ভালোলাগা, সেখানেই ভালোবাসা। যেখানে ভালোবাসা, সেখানেই প্রেম। যেখানে প্রেম, সেখানেই ব্যাথা। আর যেখানে ব্যাথা, সেখানেই টাইগার বাম মলম।

আরো পড়ুন  ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস

★অদ্ভুত কিছু আবেগ, অজানা কিছু অনুভূতি। অসম্ভব কিছু ভালো লাগা, হয়তো বা কষ্টের ভয়, একাকীত্ব নিরবতা। এই নিয়ে আমাদের টয়লেটে বসে থাকা।

★ভেবে ছিলাম তুমি অনেক আপন ” ভেবেছি পাশে থাকবে সারাজীবন ” কেন তুমি ভাংলে আমার মন? আসলেই তুমি একটা ফক্কিনির বাচ্চা, ,,,,

★বুঝিনা,কষ্ট কইরা মোবাইল টিপি আমি😏
আর মাইনষের এত্তো জ্বলে কেন😬😬

★মেয়েদের কাছে সব চাইতে ভয়ংকর প্রাণী হলো
বিয়ের ঘটক 😂😂

★ছেলেরা আর যাই করুক😑😏 কখনো কারো মন নিয়ে খেলে না! 😌😜 “ ” “ “

★ সত্যি আমি তোমায় পেয়ে হয়েছি ধন্য।

★ আমি বসে আছি তোমার অপেক্ষায়, কখন আসবে তুমি।হে আমার তুমি!

★ওরে আমার পাগলী তোকে দেখার জন্য আমি আছি বসে।

★এক কোটি বছর আগে জন্মেছিলো তোমার জন্য ভালোবাসা, এখনো অপেক্ষা করে আছি, তুমি ভালোবাসবে বলে, তোমাকে ধরতে আসেনি এসেছি ধরা দিতে।

★মানুষের মুখের ভাষা যখন অসহায় হয়ে যায় তখন চোখের পানি কথা বলে।

★অসহায়কে অবজ্ঞা করা উচিত নয়, কারণ মানুষ মাত্রই জীবনের কোন না কোন সময় অসহায়ত্বের শিকার হবে।

Bangla Quote