Facebook Status Bangla Love

Facebook Status Bangla Love

 

★যে মানব সন্তান ক্ষুদ্র কামনা জয় করতে পারে সে বৃহৎ কামনাও জয় করতে পারে । -(হুমায়ূন আহমেদ)

★যখন তোমার একা লাগবে, তুমি চারদিকে কিছুই দেখতে পাবে না, দুনিয়া টা ঝাপসা হয়ে আসবে। তখন তুমি আমার কাছে এসো। . . তোমাকে চোখের ডাক্তার দেখাবো।

★এখন আমার হাতে এক বোতল বিশ। আমি মুক্তি পেতে চাই এতো জালা আমার আর এখন সহ্য হয় না। জানি এটা পাপ। এতো যন্ত্রণা আর ভালো লাগে না। তাই যাচ্ছি ইদুর মারতে।

★সে আসলো, আমার উপর বসলো, আমাকে জড়িয়ে ধরলো, পরে কামর, চুমু দিল। তারপর নিজের প্রয়োজন মিটিয়ে চলে গেল। খারাপ চিন্তা ভাবনা বাদ দিয়ে ভালো চিন্তা ভাবনা কর। ঐটা একটা মশা ছিল।

★রোগ হলে ডাক্তারের কাছে যাও। কারণ ডাক্তার কে খেয়ে বাঁচতে হবে। ঔষধ কেনো, কারণ দোকানদার কেও খেয়ে বাঁচতে হবে। কিন্তু তুমি ঔষধ খেওনা,, কারণ তোমাকেও বাঁচতে হবে।

★আমি বলতে চাই- বলতে পারিনাই । আমি জানাতে চাই- জানাতে পারিনাই । আমি বুঝাতে চাই- বুঝাতে পারিনাই । আজ সময় এসেছে তাই বলছি, তুমি আমার বাসাই মুরগি চুরি করতে কেন গিয়েছিলে ? উত্তর দাও…!

★ফুলের মাঝে ভ্রমর আসে, নদীর ওপর নৌকা ভাসে, শিশির নাচে সবুজ ঘাসে, রাতের মাঝে জোছনা হাসে। আর কিছু মেয়েদের ভালোবাসায় ফরমালিন আছে।

★যেখানে ভালোলাগা, সেখানেই ভালোবাসা। যেখানে ভালোবাসা, সেখানেই প্রেম। যেখানে প্রেম, সেখানেই ব্যাথা। আর যেখানে ব্যাথা, সেখানেই টাইগার বাম মলম।

★অদ্ভুত কিছু আবেগ, অজানা কিছু অনুভূতি। অসম্ভব কিছু ভালো লাগা, হয়তো বা কষ্টের ভয়, একাকীত্ব নিরবতা। এই নিয়ে আমাদের টয়লেটে বসে থাকা।

★ভেবে ছিলাম তুমি অনেক আপন ” ভেবেছি পাশে থাকবে সারাজীবন ” কেন তুমি ভাংলে আমার মন? আসলেই তুমি একটা ফক্কিনির বাচ্চা।

★আমার Frnd গুলা সব বাইনসোদ,মাদারসোদ সবশেষে লুইচ্চা🐸
কিন্তু আমার কাছে সবচেয়ে দামি❤

★বুঝিনা,কষ্ট কইরা মোবাইল টিপি আমি😏
আর মাইনষের এত্তো জ্বলে কেন😬😬

★দাঁত আছে যতদিন…😹😹😹

মন খুলে হাসবো ততদিন।🐸🔫

★লিস্টের খালাতো ভাই গুলা কই চ্যাট করা মত কেউ নাই কেরে? 😰😰

★আজ গরীব বলে বাংলাদেশে থাকি😒😒

বড় লোক হইলে তো নোয়াখালি তে থাকতাম😁😜

★মেয়েদের কাছে সব চাইতে ভয়ংকর প্রাণী হলো
বিয়ের ঘটক 😂😂

★ফিওথমা ব্লাউজ মি (বিলিভ মি)
আমি গিটারে সুর তুলিনাই🙄🙄🙄
এম্নেই বেজে উঠে🙄

★•আম্মু যখন বলে>-👇
–অন্য মেয়েদের দেখে কিছু শিখতে পারিস না?😠😡
•তখন আমি>-👇
–ওরাত্য প্রেম করে😷তাহ্লে আমিও কি করবো??🙄😌
😬🐈😬

আরো পড়ুন  Bangla Status About Life Love

★নারীর ক্ষমতায়নের এই যুগে এসে ও নারীরা চরম
অবহেলিত😏😏
এই দেখুন না “মি: নুডুলস” আছে
কিন্তু কোনো “মিসেস নুডুলস” নাই 😂🐸

★ছেলেরা আর যাই করুক😑😏 কখনো কারো মন নিয়ে খেলে না! 😌😜 “ ” “ “

★এক কোটি বছর আগে জন্মেছিলো তোমার জন্য ভালোবাসা, এখনো অপেক্ষা করে আছি, তুমি ভালোবাসবে বলে, তোমাকে ধরতে আসেনি এসেছি ধরা দিতে।

★মানুষের মুখের ভাষা যখন অসহায় হয়ে যায় তখন চোখের পানি কথা বলে।

★অসহায়কে অবজ্ঞা করা উচিত নয়, কারণ মানুষ মাত্রই জীবনের কোন না কোন সময় অসহায়ত্বের শিকার হবে।

★সকালটা শুভ হোক, দুপুরটা আলোকিতো হোক, বিকেলটা মুখোরিতো হোক, রাত্রিটা শান্তিময় হোক।

★বোকা মানুষগুলো হয়তো অন্যকে বিরক্ত করতে জানে, কিন্তু কখনওই কাউকে ঠকাতে জানে না ।

★যখন ঘুম আসে, তখন স্বপ্ন আসে, যখন স্বপ্ন আসে, তখন তুমি আসো – যখন তুমি আসো তখন ঘুম আসে না।

★বল্টু কাদছে পারার মুরুব্বিরা বলছ পারার মুরুব্বিরা বলছেতর মা মরলতুই কেদলিনাতর বোন মরল কাদলিনা এখনথ তর বউমরল তুই কাদছিসকেন বল্টু বলছে যখন আমার মা মারা গেল পারার মহিলার বললতুই কাদছিস কেন আমরাই তর মা যখন বোন মরল পারার মেয়েরা এসে তুই কাদিসনা আমরাই তর বোন আমার বউ মরার পর কেউ বললনা আমরাই তর বউ।

★বল্টু: দ্যাখ দেখি কাণ্ড! কাল আমার বিয়ে। এদিকে মেয়েবাড়ি থেকে বলেছে বরযাত্রায় খুব বেশি লোক না নিতে। খুবই টেনশনে আছি।😢😩নাট: কেন? টেনশনের কী আছে?🤠বল্টু: বাবা আমাকে নিয়ে যাবেন কি না কে জানে!

★গার্লফ্রেন্ড-বয়ফ্রেন্ড দুইজনেই পরিক্ষায় ফেইল করছে। লজ্জা না থাকায় সেই রাতেই দুজন ফোনে কথা বলতেছে।মেয়ে: জান, আব্বু তো আমাকে বলছে যে পড়ালেখা বন্ধ! আমাকে নাকি রিকশাওয়ালার সাথে বিয়ে দিবে!ছেলে: চিন্তা কইরোনা, আমার বাপেও আমারে পড়ালেখা ছাইড়া রিকশা চালাইতে কইছে!!

★আমাদের ছোট নদী যদি চলে বাঁকে বাঁকে
বৈশাখ মাসে তার হাঁটুজল থাকে৷
পার হয়ে যায় গরু, পার হয় গাঁধা
তোর কথা মনে পরে ওরে হারামজাদা।

★ জীবনের গতির কথা ভাবলেপা দুটোর গতিও থেমে রয় ।িঃসঙ্গ এই পথে তখনআত্মবিশ্বাস টুকুই সঙ্গি হয় ।

★কষ্ট আমার বুকের পাঁজর, বুকে চেপে রাখি অসহায় মন নিয়ে সবার মাঝে হাসি ।সুখ আমার চোখের কাঁটা থাকে সে দূরে তাইতো আমি একা একা নিরবে যাই কেঁদে ।

★ফেলে আসা এক নদীর ধারে খুজে বেড়াই আমি তারে । দেয়না দেখা আমায় কভু তার খেয়াল রেখো তুমি প্রভু ।

আরো পড়ুন  Whatsapp Status in Bangla

★নদীর কষ্ট হয় পানি শুকিয়ে গেলে গাছের কষ্ট হয় পাতা ঝরে গেলে রাতের কষ্ট হয় চাঁদ ডুবে গেলে আর মানুষের কষ্ট হয় আপনজন ভুল বুঝলে ।

★মনে রাখবো তোমাকে চিরদিন তুমি যেখানেই থাকো যত দিন তোমাকে নিয়ে ঘুরবো স্মৃতির ঘর যদিও তুমি হয়ে গেছো আমার পর তবুও মিস করবো তোমায় জীবন ভর ।

★সব সময় নিজেকে অনেক একা ভাবি, কারন জানি পাশে থাকার মত কেউ নেই । মাঝে মাঝে কাউকে অনেক আপন ভাবি, পাশে গিয়ে দেখি সবাই আমার কল্পনা ।

★কষ্টের সাথে যাদের বসবাস রাত টা তাদের জন্য যে কি কষ্টের সেটা শুধু তারাই জানে । সারাদিন কষ্ট গুলো বুকের মাঝে চেপে রাখলেও রাতে যেন কোন ভাবেই ঠেকানো যায় না । বুক ফেটে কষ্ট গুলো বের না হলেও চোখ ফেটে বের হয়ে আসে অশ্রু ।

★অতিরিক্ত মন খারাফ হলে মানুষ একেবারে নিরব নিথর হয়ে যায় । একা থাকতে ভালোবাসে । কারন তখন তার সমস্যাকে কেউ নিজের মত করে দেখে না , বা মূল্যায়ন করে না । তাই মন ারাফের বেলায় একাকীত্ব হয় মানুষের সঙ্গী ।

★জীবন তোমাকে হেরে যাওয়ার জন্য শত কারন দেখাবে । তুমি বুকে হাত দিয়ে জীবনকে হাজারো কারন দেখিয়ে দাও, জয়ী হওয়ার ।

★হাসি সব সময় সুখের অনুভূতি বুজায় না, এটা মাঝে মাঝে এটাও বুঝায়, আপনি কতটা বেদনা লুকাতে পারেন ।

★যদি জানতাম তোমার কষ্টের কারন হবো আমি, তোমার এক ফোটা অশ্রুর কারন হবো আমি, তবে সত্যি বলছি, কখোনো আসতাম না তোমার জীবনে, শুধু দূর থেকে ভালোবেসে যেতাম তোমায় ।

★আমার চোখে সারা বছর আষাঢ়-শ্রাবণ বসত করে দুঃখ গুলো মেঘ জমা, আর কান্না হয়ে বৃষ্টি পড়ে … কেন গেলে তুমি আমাকে ছেড়ে… সব ভুল ভেঙ্গে এসো না ফিরে।

★ভালবাসা হল এমন একটি জিনিস যা মন এর বিশ্বাসের উপর নির্ভর, কারন বিশ্বাস থেকে তৈরী হয় ভালবাসা, যদি সেই বিশ্বাস একবার ভেঙ্গে যায় তাহলে সেই ভালবাসা পরিণত হয় কষ্টে।

★ব্যর্থ প্রেমের গল্প এখন আমার এ জীবন যত্ন করে আঘাত দিয়ে, বদলে নিয়েছো মন তোমারই ছলনা আমি মেনে নিতে পারি না।

★যাদের গার্লফ্রেন্ড নাই, তারা আজ মন খারাপ করবেন না । কেননা আপনি আজ অনেক পাপ থেকে মুক্ত ! একা থাকার ব্যাথা সইতে যে পারি না কতটা দুঃখ পেয়েছি তুমি তা জানো না তোমারই কারনে এই দুচোখে এত বেশি কান্না।

আরো পড়ুন  ফেসবুক শর্ট ইসলামিক স্ট্যাটাস বাংলা

★নিয়মিত খোঁজ নেওয়া মানুষগুলো নিখোঁজ হতে বেশিক্ষন সময় লাগে না। এটাই বুঝি পৃথিবীর নিয়ম।

★মানুষ যখন মিথ্যা স্বপ্ন আর আবেগের মাঝে থাকে ,তখন মনে হয় জীবনটা অনেক সহজ,,,,আর যখন বাস্তবতার মুখোমুখি দাঁড়ায় তখন বোঝা যায় জীবন কতোটা কঠিন!

★একটা অপরিচিত মানুষ যখন আপন হয়,তখন মনে হয় সে রক্তের সাথে মিশে গেছে . আবার যখন সে ভুলে যায়,তখন মনে হয় অন্তরের গহিন থেকে হৃদয়টা ছিড়ে নিয়ে গেছে।

★শুধু হাত ধরে কিছু পথ চলার নামই সম্পর্ক নয়। তাকে আঁকরে ধরে জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত সুখে-দুঃখে পাশে থেকে তাকে শান্তনা দেওয়ার নাম সম্পর্ক।

★অন্ধাকারে নেমে আসলে নিজের ছায়া যেমন হারিয়ে যায় । … তেমনি কিছু স্বার্থপর মানুষও স্বার্থ ফুরিয়ে গেলে হারিয়ে যায়।

★হাত বাড়িয়ে ছুই না তোকে মন বাড়িয়ে ছুই দুইকে আমি এক করিনা এক কে করি দুই।

★আপনি যখন কাউকে নিঃসন্দেহে ভালোবেসে যাবেন,তখন বিনিময়ে নীচের দুইটার একটা পেতে পারেনঃ ১। হয়তো মানুষটি সারাজীবনের জন্য আপনার হয়ে থাকবে, ২। নয়তোবা আপনি সারাজীবনের জন্য একটা শিক্ষা পাবেন।

★পৃথিবীতে সবার মন যদি পবিত্র হতো তাহলে ভুল ভালোবাসার যন্ত্রণা কাউকে নীরবে সহ্য করে নিতে হতো না।

★জীবনে দুইটি সময়ে মানুষ সবচেয়ে বেশি অসহায় হয়ে পড়ে.. . ১)যখন প্রথম ভালোবাসার মানুষটিকে হারিয়ে ফেলে . ২)আর যখন ভালোবাসার মানুষটির কাছে বিশ্বাসঘাতকতার শিকার হলে।

★প্রকৃত সত্য হলো- আপনার কষ্টগুলো একমাত্র আপনিই বুঝবেন, অন্য কেউ বুঝবে না, সে যতই আপনার আপন হোক।

★পকেট ভর্তি টাকা তোমাকে অাধুনিকতা শিখাবে, আর খালি পকেট তোমাকে বাস্তবতা শিখাবে।

★সূর্য গেছে মেঘের বাড়ী, ডুবে গেছে বেলা. একটু খবর নিলেনা যে, আমায় ভুলে গেলা…. আকাশের ওই নিরবতার কোনো জুড়ি নাই, মনে রেক আমি তোমায় আজো ভুলি নাই…………..

★ফুল কে ভালোবাসো পাবে সুঘ্রান. ইসলাম কে ভালোবাসো পাবে সকল সমাধান. রাসুল (s) কে ভালোবাসো হবে আদর্শবান. আল্লাহ কে ভালোবাসো হবে মহান……………..

★তোমার অসুখ হোক, তোমার ঘরে মশা আসুক, তোমার মাথা খারাপ হোক,তোমার সপ্নে ভুত আসুক, সারা রাত শীত লাগুক – তা আমি চাইনা…………. কারণ তুমি আমার ফ্রেন্ড…..

★আমি মেঘের মতো চেয়ে থাকি. চাঁদের মতো হাঁসি. তারার মতো জলে থাকি, বৃষ্টির মতো কাঁদি. দূর থেকে বন্ধু তোমার কথা’ই শুধু ভাবি………….

Bangla Quote