কন্যা দিবসের শুভেচ্ছা

প্রিয় বন্ধুরা আজকে আমরা আপনাদের জন্য শেয়ার করবো কন্যা দিবসের শুভেচ্ছা। আশাকরছি আপনাদের অনেক ভালো লাগবে। আর ভালো লাগলে আপনার শেয়ার করুন আপনার কাছের মানুষের সাথে। আমাদের সাথে থাকার জন্য আন্তরিক ভাবে ধন্যবাদ আপনাকে। চলুন শুরু করি।

 

কন্যা দিবসের শুভেচ্ছা

 

কন্যারা ফুলের মতো, তারা বিশ্বকে সৌন্দর্যে ভরিয়ে দেয়।

 

কন্যা সন্তান হলো ঈশ্বরের দান। তারা মাতা পিতাকে যেমন বোঝে তেমন তাঁদের প্রতি যত্নবানও হন। সুখী জীবন কাটাতে কন্যা সন্তানের সান্নিধ্যে থাকা সৌভাগ্যের বিষয়। শুভ কন্যা দিবস।

 

 কন্যা সন্তানরাই পারে বড় হয়ে একদিন বাবা-মায়ের সবচেয়ে প্রিয় বন্ধু হয়ে উঠতে। তাই আপনার বাড়ির মেয়েটির সঙ্গেও মন খুলে হাসুন, চোখ খুলে স্বপ্ন দেখুন এবং তাঁকে অফুরন্ত ভালবাসায় ভরে দিন। দেখবেন ভবিষ্যতে কন্যা সন্তানের চাইতে বড় সাপোর্ট আর কিছুই হবে না পৃথিবীতে। হ্যাপি ডটার্স ডে।

 

সাহস, ত্যাগ, সংকল্প, ভালবাসা, দয়া, প্রতিশ্রুতি – প্রতিটি মেয়ের মধ্যেই এই গুণগুলি থাকা স্বাভাবিক। তাই তো তাঁদের ছাড়া এই সমাজ অসম্পূর্ণ।

মায়েদের জীবনে মেয়েরা অনেকটা অংশ জুড়ে থাকে। একজন মেয়ে তাঁর মায়ের জীবন সম্পর্কে যত জানে, ততই তাঁর মনের জোর বাড়ে, যাঁর সঙ্গে তারা প্রাণ ভরে হাসেন, মন খুলে কাঁদেন। মেয়েরা হল ফুলের মতোন। যার গন্ধে মায়েদের জীবন সুগন্ধে ভরে ওঠে।

 

প্রত্যেকটি মেয়েই তাঁর বাবার জীবনের এক অবিচ্ছেদ্য অংশ হয়। তাই তো বাবাদের কাছে তাঁর মেয়েরা হয় অমূল্য সম্পদ।

 

ছোট বড় নানা দুঃখের কথা নিমেষেই মেয়েরা বুঝে যায়। মা বাবার মুখে হাসি ফোটাতে সারাক্ষণ চেষ্টা চালিয়ে যায়। ভগবানের কাছে প্রার্থনা করি তাঁদের সব স্বপ্ন, সব ইচ্ছে যেন পূরণ হয়। ডটার্স ডের অনেক অনেক শুভেচ্ছা আর ভালবাসা।

 

কন্যা হল দেবদূত। তাই যে ঘরে জন্ম নেয় কন্যা সন্তান, সেই পরিবারে অফুরন্ত আনন্দ ও ভালবাসায় ভরে ওঠে।

 

যে বাড়িতে করা হয় কন্যাকে সম্মান, সেই বাড়ি হয় স্বর্গের সমান।

 

যে বাড়িতে করা হয় কন্যাকে সম্মান, সেই বাড়ি হয় স্বর্গের সমান।

 

কন্যাদের হাসতে শেখান। কারণ, তাদের হাসিতেই লুকিয়ে আছে অফুরন্ত আনন্দের চাবিকাঠি। হ্যাপি ডটার্স ডে

 

 

কন্যা হল ফুলের মতো। যে ঘরে আসে সেই পরিবারে সুগন্ধে ভরে ওঠে, জীবনের ক্যানভাস হয় আরও রঙিন।

 

 মেয়েরা যতই বড় হয়ে যাক না কেন, সারা জীবনই তারা তাঁদের বাবা মায়ের কাছে ছোট্ট প্রিন্সেস হয়েই থাকে।

Bangla Quote