শুভ রাত্রি বন্ধু – বাংলা মেসেজ

শুভ রাত্রি বন্ধু মেসেজ, বার্তা, বাণী ও উক্তি শেয়ার করা হলো আপনাদের জন্য। আশাকরি ভালো লাগবে।

✔️রাত শুধু আধার নয় বন্ধু,একটু খানি আলো। রাত শুধু খারাপ নয় বন্ধু,স্বপ্ন গুলো ভালো। তাই ঘুমিয়ে পর, ভাল থেকো বন্ধু। স্বপ্ন গুলো জ্বালাও। শুভ রাত্রি।

✔️শুভ রাত্রি শুভেচ্ছা: জোস্না রাতের আকাশে ভরা অনেক তারা। একা একা লাগে শুধু তোমায় ছাড়া। শুভ রাত্রি।

✔️ শুভ রাত্রি শুভেচ্ছা: আজ রাতে স্বপ্নে শুধু তোমাকে দেখতে চাই আমার প্রিয়া, তাই ঘুমিয়ে পড়লাম তাড়াতাড়ি আজ। শুভ রাত্রি।

✔️বন্ধু তোমার জন্য ভোরেরআলো উঠবে ফুটে রাতেরঅবসানে, তোমায় আবারজাগতে হবে নতুন সূর্য কিরণে, নতুন দিনে চলতে হবে নতুনপথের যাত্রী হয়ে, তাই ক্লান্তক্ষনে জানাই তোমায় শুভ রাত্রী।

✔️রাতের আকাশে হাজার তারা,
একলা লাগে শুধু তোমায় ছাড়া,
শুভ রাত্রি।

✔️আরো একটি দিন গেল ফুরিয়ে বন্ধু তোমার আমার, রাত এসেছে দাঁড়িয়ে এখন। তাই পড়াশোনা ছেড়ে চলো ঘুমিয়ে পড়ি তাড়াতাড়ি, সপ্ন যেন দেখতে পাই মনের মতন তুমি আমি। শুভ রাত্রি।

✔️একটা দিন হারিয়ে গেলো রাত এল বলে। ওই দেখো পাখি ডাকছে আপন সুরে বাসায় ফিরবে বলে। দেখো সূর্যটি হারিয়ে গেলো সুন্দর চাঁদ উঠবে বলে, কিন্তু আমি জেগে আছি তোমায় গুড নাইট জানাবো বলে। শুভ রাত্রি।

✔️শুভ রাত্রি শুভেচ্ছা: সারাটা দিন কাজের মাঝে অনেককেই দেখতে পাই, কিন্তু রাতে বেলা আমি শুধু তোমাকেই দেখতে চাই প্রিয়া। শুভ রাত্রি।

✔️এই মধুর রাত্রি তোমার কাছে হয়ে উঠুক গোলাপের মতো সুন্দর আমার প্রিয়া, এই কামনা করি তোমার জন্য, তুমি সবসময় সুখী থাকো। শুভ রাত্রি।

✔️তোমায় দিয়ে যাবো কিছু স্মৃতি আজ এই রাতে আমার প্রেমী। তোমায় শুভ রাত্রি জানাই আমি অনেক অনেক ভালোবাসার সাথে। শুভ রাত্রি আমার ভালোবাসা।

✔️রাত মানে গভীর স্বপ্নের নেশা প্রিয়া, তোমার চোখে স্বপ্ন দেখার আশা। আমি জানি রাত মানে লুকিয়ে থাকা উষ্ণভালবাসা, অরে রাত মানে চোখটিবুজে স্রিতির মোড়ক খোলা ও হারিয়ে যাওয়া স্বপ্নের মাঝে। রাত মানে তোমার আমার শুভ রাত্রি বলা আমার ভালোবাসা। শুভ রাত্রি আমার ভালোবাসা।

✔️দেখো মেঘলা আকাশ, কতসুন্দর বইছে বাতাস, আবছা চাঁদের আলো তেই, রাত হয়েছে মায়াবী, ঘুমিয়ে পর স্বপ্ন দেখো আমার ভালোবাসা। কাল অনেক কথা বাকি। ~শুভরাত্রি আমার বন্ধু ।

✔️শুভ রাত্রি শুভেচ্ছা: পুরােনাে চাল সবসময় ভাতে বাড়ে আর পুরােনা দুঃখ যেন কিন্তু রাতে বাড়ে। শুভ রাত্রি বন্ধু ।

✔️টুইংকেল টুইংকেল লিটিল স্টার
সময় হলো ঘুমাও এবার।
মশার সাথে করো ফাইট,
আজকের মতো শুভ রাত্রি।

✔️জোসনা ভরা চাঁদের আলো তোমার অঙ্গনে,
থেকো ভালো তুমি ও তোমার সংগিনী,
রাত্রি এবার অনেক হলো,
ঘুম আমায় জানিয়ে দিলো।
~শুভরাত্রি~

✔️শুভ রাত্রি শুভেচ্ছা: কিছু কথা থাকে অন্তহীন ও শিমা হীন, কিছু বাঁধন থাকে সীমাহীন। কিছু চাওয়া পাওয়া থাকে স্বার্থহীন, না হোক দেখা তোমার আমার প্রতিদিন, তবু মনে রেখাে আমায় প্রিয়া চিরদিন। শুভ রাত্রি।

 

Bangla Quote