কাছের মানুষ নিয়ে উক্তি

প্রিয় বন্ধুরা আজকে আমরা আপনাদের জন্য শেয়ার করবো কাছের মানুষ নিয়ে উক্তি ও বানী। আশাকরছি আপনাদের অনেক ভালো লাগবে। আর ভালো লাগলে আপনার শেয়ার করুন আপনার কাছের মানুষের সাথে। আমাদের সাথে থাকার জন্য আন্তরিক ভাবে ধন্যবাদ আপনাকে। চলুন শুরু করি।

 

কাছের মানুষ নিয়ে উক্তি 

  • নিজের সাথে এমন আচরন করুন যেন আপনি আপনার খুব কাছের মানুষ, এবার নিজের কাছে অনির্বচনীয় ভাবে প্রিয় কেউ।
    – আগাপি স্টেসিনোপলোস

 

  • যখন আপনার কোন কাছের মানুষ স্বর্গের দ্বার হারিয়ে যায়, তখন সবাই আপনাকে তাকে ছাড়াই বাঁচতে বলে। কিন্তু কেউ যখন আপনার ভেতর থেকে অক্সিজেন চুষে নেয়, তখন সেটা ছাড়া কেউ আপনাকে বাঁচতে বলার সাহস পায় না।
    — অ্যান্ডি ফ্লিন

 

  • প্রিয়! ভালোবাসা সম্পর্কে আপনার কিছু জানা দরকার। আপনি কাউকে ভালোবাসেন, সেটা আপনি জানেন। তেমনি কেউ যখন আপনাকে ভালোবাসে, সেটাও আপনি জানেন। নেই কোন প্রশ্ন, কোন বিস্ময়, কিংবা কোন অনুমান। ভালোবাসা আপনি অনুভব করতে পারবেন, আর যদি তা না থাকে সেটিও খুব স্পষ্ট।
    — লোরেনা বাথ

 

  • যে জিনিসগুলো আপনি দেখতে পান না তাতেও বিশ্বাস করে, আমার কম্পিত বাহু দিয়েও আমি আমার কাছের মানুষকে রক্ষা করতে চাই। আমার চিন্তা ভাবনা যত দূর অগ্রসর হয়েছে কিংবা হচ্ছে, আশার আলো খুঁজে পাওয়ার জন্য, এই আবদ্ধ, কাল পৃথিবীতেও।
    — কানন ওয়াকেশিমা

 

  • কেউ যদি আপনার প্রিয় কাছের মানুষকে হত্যা করতে যায়, এবং আপনি সেই ব্যক্তিকে হত্যা করার মাধ্যমে আপনার প্রিয় মানুষটিকে রক্ষা করতে পারেন, আপনি কি তাদেরকে হত্যা করবেন এটা জেনেও যে এটা আপনার প্রিয়জনকে রক্ষা করার একটি কার্যকর উপায়?
    — এ জে ডার্কহোম

 

  • আমি ভেবেছিলাম, কল কাছের মানুষকে হারানোর পর সবচেয়ে খারাপ মুহূর্ত হলো, নিদ্রিত এবং জাগ্রত অবস্থাযর মধ্যবর্তী সময়, যখন হারানোর কথা পুনরায় মনে পড়বে এবং আপনাকে তা আবার মেনে নিতে হবে; সেই মুহূর্তকে পুনরায় জেগে উঠবে যখন আপনার জীবন পুরোপুরি বদলে গিয়েছিল আপনি কোন প্রিয় জিনিস হারিয়েছেন।
    — আর কে লিলি

 

  • কারো ব্যক্তিগত জীবনের সবচেয়ে মূল্যবান সময়, সাফল্য কিংবা সম্পদের মধ্যে কোন তুলনা নেই। আপনি যদি আপনার প্রিয় কোন কাছের মানুষকে হারিয়ে ফেলেন, তাহলে আপনি এটিকে খ্যাতি, ভাগ্য কিংবা বিলাসের সাথে মিলিয়ে ফেলতে পারবেন না। আপনাকে শুধু বেঁচে থাকতে হবে।
    — রবার্ট প্ল্যান্ট

 

  • পথ চলতে চলতে কোথাও আমার মনে হচ্ছে যেন আমি আমার পরিচয় হারিয়ে ফেলেছি; এটা পাসপোর্ট হারানোর মত নয়, এটি আপনার প্রিয় কোন কাছের মানুষকে হারানোর মতো মনে হয়, এবং তাদেরকে আর কখনো দেখতে পাবেন কিনা সেই অনিশ্চয়তা আপনার হৃদয়কে প্রতিনিয়ত কষ্ট দেয়।
    — ডোনাল ও ‘কেলাগান

 

উপরে আপনাদের জন্য কিছু জনপ্রিয় কাছের মানুষ নিয়ে উক্তি শেয়ার করলাম। সামনে অন্য কোনো বিষয়ে উক্তি শেয়ার করবো। সে পর্যন্ত ভালো থাকুন। ধন্যবাদ

Bangla Quote