ধর্ষণের উক্তি

ধর্ষণের উক্তি

💢বাকস্বাধীনতা যুদ্ধাপরাধী, ধর্ষক এবং নারী-অপব্যবহারকারী মুহাম্মদের প্রতি শ্রদ্ধার অধীনে স্থাপিত হয়েছিল যারা ধর্ষণকে বিজয়ের কৌশল হিসেবে হত্যা করেছিল এবং গ্রহণ করেছিল।
— কার্ল আই. বোগেন।.

💢ধর্ষণের একটিই কারণ এবং এটিই একমাত্র কারণ। আর সেটি হলো পুরুষের পশুত্ব। এর বাইরে ধর্ষণের জন্য আরো অন্য কোন কারণ থাকতে পারে না।

— সংগৃহীত ।

💢 যতদিন না ধর্ষণের জন্য ধর্ষিতাকে দায়ী করা বন্ধ হচ্ছে, ততদিন এই নৃশংস অপরাধ কমার কোনো রাস্তা নেই।
— সংগৃহীত।

💢 যারা ধর্ষণ করে ভাবে তার পুরুষত্ব জাহির করলো। জানিয়ে দিও তাদের কোনো পুরুষ ধর্ষণ করে না। যারা করে তারা হলো কাপুরষ কিংবা নপুংসক।
— সংগৃহীত।

💢পুরুষরা রোমান্টিক সম্ভাবনার দ্বারা হাসতে বা অপমানিত হওয়ার ভয় পান, যখন বেশিরভাগ মহিলারা ধর্ষণ এবং মৃত্যুর ভয় পান।
— গেভিন ডি বেকার।

💢ধর্ষণ পৃথিবীর অন্যতম ভয়ঙ্কর অপরাধ এবং এটি প্রতি কয়েক মিনিটে ঘটে। যেসব গোষ্ঠী ধর্ষণের সাথে মোকাবিলা করে তাদের সমস্যা হল তারা নারীদের কিভাবে আত্মরক্ষা করতে হয় সে সম্পর্কে শিক্ষিত করার চেষ্টা করে। যা করা দরকার তা হল পুরুষদের ধর্ষণ না শেখানো। উৎসে যান এবং সেখানে শুরু করুন।- কার্ট কোবেইন।

💢আইন বলছে, সৌন্দর্য হয়রানিকে উস্কে দেয়, কিন্তু এটা কিসের প্ররোচনা দেয় তা নির্ধারণ করার সময় এটি পুরুষদের চোখ দিয়ে দেখে।
— নাওমি উলফ।

💢আমি শুধু ঘুমাতে চাই. একটি কোমা ভাল হবে। অথবা স্মৃতিশক্তি। যেকোনো কিছু, শুধু এই থেকে মুক্তি পেতে, এই চিন্তাগুলি, আমার মনে ফিসফিস করে। সে কি আমার মাথাও ধর্ষণ করেছে?- লরি হালসে অ্যান্ডারসন।

💢আমি এখনও ভাবতাম যে আমি সেই রাতে যা ভেবেছিলাম-লজ্জা, ভয়-সময়ের সাথে সাথে ম্লান হয়ে যাবে। কিন্তু সেটা হয়নি। পরিবর্তে, যে জিনিসগুলি আমার মনে পড়েছিল, এই ছোট্ট বিবরণগুলি আরও শক্তিশালী হয়ে উঠছিল বলে মনে হয়েছিল, যেখানে আমি আমার বুকে তাদের ওজন অনুভব করতে পারতাম। যাইহোক, সেই অন্ধকার ঘরে পা রাখার স্মৃতি এবং আমি সেখানে যা পেয়েছি তার চেয়ে বেশি কিছু আমার কাছে আটকে নেই, এবং সেই আলোটি কীভাবে সেই দুঃস্বপ্নটিকে গ্রহণ করে এবং এটি বাস্তব করে তোলে।-সারাহ ডেসেন।

💢 ব্লেড আমার কাছে গান গায়। অস্পষ্টভাবে, আমার কানের বিরুদ্ধে এত নরম, এর কণ্ঠ আমার উদ্বেগকে শান্ত করে এবং আমাকে বলে যে একটি স্পর্শ এটি সব দূরে নিয়ে যাবে। এটি আমাকে বলে যে আমাকে কেবল একটি দীর্ঘ অনুভূমিক কাটা স্লাইড করতে হবে এবং একটি পরিষ্কার স্লাইস তৈরি করতে হবে। এটা আমাকে সেই কথাগুলো বলে যা আমি শুনতে ভিক্ষা করে আসছি: এটি ঠিক করে দেবে।-সংগৃহীত।

💢জীববিজ্ঞানের ইতিহাস ক্ষমতা এবং বৈষম্যকে ন্যায্যতা দেওয়ার জন্য জেনেটিক্স (এবং বিবর্তনবাদী তত্ত্ব) এর অপব্যবহারের ভয়াবহ উদাহরণ দিয়ে ভরে গেছে: দাসত্ব এবং উপনিবেশবাদের বিবর্তনীয় যুক্তি, ধর্ষণ এবং পুরুষতান্ত্রিকতার বৈজ্ঞানিক ব্যাখ্যা এবং শাসকগোষ্ঠীর অন্তর্নিহিত শ্রেষ্ঠত্বের জেনেটিক ব্যাখ্যা ।- পঙ্কজ মেহতা৷

💢এমনকি যখন অগ্রদূত প্রকৃতির ধর্ষণ করেননি, তখনও তিনি তাকে খুব সহজেই তালাক দিয়েছিলেন: তিনি বাস্তুশাস্ত্র এবং ওষুধ উভয়ই যে মহান শিক্ষাটি মিস করেছেন তা মিস করেছেন – যে মানুষের বড় মিশন হল মূল শক্তির দ্বারা প্রকৃতিকে জয় করা নয় বরং তার সাথে বুদ্ধিমান কিন্তু ভালোবাসার সাথে সহযোগিতা করা তার নিজের উদ্দেশ্যে।
— সংগৃহীত।

💢আত্মা সঙ্কুচিত হয় যতটুকু মনে রাখার কথা, প্রত্যেক শুভদিনের সময়নিষ্ঠ ধর্ষণ থেকে।- রিচার্ড উবার।

💢 ঘুম আমাদের কাছে দোষী প্রতিরোধ ক্ষমতা দাবি করে। আমাদের মধ্যে এমন কেউ নেই, যাকে চিরন্তন ছদ্মবেশ দেওয়া হয়েছে, ফিঙ্গার প্রিন্ট আমাদের আত্মার বিরুদ্ধে কোথাও স্থাপন করা হয়নি, সে ধর্ষণ, হত্যা এবং সব জঘন্য কাজ করবে না।- জজুনা বার্নস।

💢বাকস্বাধীনতা যুদ্ধাপরাধী, ধর্ষক এবং নারী-অপব্যবহারকারী মুহাম্মদের প্রতি শ্রদ্ধার অধীনে স্থাপিত হয়েছিল যারা ধর্ষণকে বিজয়ের কৌশল হিসেবে হত্যা করেছিল এবং গ্রহণ করেছিল।-কার্ল আই. বোগেন।

💢ধর্ষণের একটিই কারণ এবং এটিই একমাত্র কারণ। আর সেটি হলো পুরুষের পশুত্ব। এর বাইরে ধর্ষণের জন্য আরো অন্য কোন কারণ থাকতে পারে না।- সংগৃহীত ।

💢যতদিন না ধর্ষণের জন্য ধর্ষিতাকে দায়ী করা বন্ধ হচ্ছে, ততদিন এই নৃশংস অপরাধ কমার কোনো রাস্তা নেই।-সংগৃহীত।

💢 যারা ধর্ষণ করে ভাবে তার পুরুষত্ব জাহির করলো। জানিয়ে দিও তাদের কোনো পুরুষ ধর্ষণ করে না। যারা করে তারা হলো কাপুরষ কিংবা নপুংসক।-সংগৃহীত।

Bangla Quote